বলিউড তারকাদের জোশ-খ্যাতি অনেক। তবে এর পাশাপাশি তাদের অর্থসম্পদেরও অভাব নেই। দিনদিন তাদের অর্থনৈতিক অবস্থার পরিধি আরও বৃদ্ধি পাচ্ছে। সে তালিকায় রয়েছেন শাহরুখ খান, সালমান খান, আমির খান, অক্ষয় কুমারসহ অনেক অভিনেত্রী।

বলিউড তারকাদের অর্থসম্পদ নিয়ে যেমন ভক্তদের জানার কৌতূহলের কোনো শেষ নেই, তেমনি তাদের সন্তানদের অর্থসম্পদের বিষয়ে জানতেও ভীষণ আগ্রহী তারা। আর তাই শাহরুখকন্যা সুহানা খান কত টাকার মালিক, তা জানতে মুখিয়ে রয়েছেন বলিউড বাদশাহর ভক্ত থেকে শুরু করে সুহানার অনুরাগীরাও।

শাহরুখের উত্তরসূরি হিসেবে অনেক সম্পদই পেতে পারেন সুহানা। তবে অনেক তারকা সন্তান আছেন, যারা বাবা-মায়ের অর্থসম্পদ নয়, বরং নিজের উপার্জনকে সম্পদ বলে মনে করেন। সুহানাও ঠিক তেমনটাই ভাবেন।

বর্তমানে বলিউডের অনেক স্টারকিডই স্বাবলম্বী। কেউ আছেন মডেলিংয়ে, কেউ অভিনয়ে, আবার কেউ বা নির্মাণে। তারা কখনও অভিনয় করে পারিশ্রমিক নিচ্ছেন, আবার অনেকে ব্যবসাও করছেন এসবের পাশাপাশি।

জানা যায়, ‘দ্য আর্চিজ’ দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় সুহানার। নিজের আয় থেকেই ১২ থেকে ১৩ কোটি রুপির মালিক তিনি। তাছাড়া বিজ্ঞাপনের মুখ হওয়ায় মাসিক আয়ও কম হয় না এ স্টারকিডের।

ক্যারিয়ারের শুরু থেকেই মডেলিংয়ে ব্যস্ত সুহানা। বেশ কিছু ইভেন্টে কাজও করেছেন। বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত সুহানা। এক জনপ্রিয় মেকআপ ব্র্যান্ডের মুখ তিনি। সেই থেকে মোটা টাকাই আয় করেছেন তিনি।