দক্ষিণ আফ্রিকার কোয়াজুলু নাটাল প্রদেশে স্কুলের ট্যাক্সি ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ৭ স্কুল শিক্ষার্থী এবং ড্রাইভারসহ ৮ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন।

শুক্রবার (১১ অক্টোবর) সকালে উত্তর কোয়াজুলু-নাটালের মান্দেনিতে এন-২’তে একটি ট্রাক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের যাতায়াতের টয়োটা গাড়ির সঙ্গে ভয়াবহ দুর্ঘটনায় ৭ জন শিক্ষার্থী এবং ড্রাইভারসহ ৮ জন নিহত হয়েছেন৷ গুরুতর আহত হয়েছেন একজন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এটি বোঝা যায় যে একটি টয়োটা ট্যাক্সি শিক্ষার্থীদের নিয়ে যাচ্ছিল যখন তারা বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্ঘটনার স্থানটি মান্ডেনির কাছে এন-২ রোডের উভয় দিকের গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

আইপিএসএস মেডিকেল রেসকিউ থেকে সামান্থা মেরিকে বলেন, ঘটনাস্থলে পৌঁছে তারা মোট ৮ জন নিহতের সন্ধান করতে পেরেছে। শিশু বহনকারী একটি গাড়ি এবং একটি ট্রাকের মধ্যে সংঘর্ষটি ভয়াবহ ভয়ংকর ছিল।

এদিকে মঙ্গলবার নর্দার্নকাপ প্রভিন্সের জ্যাকবডাল এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জাফর আহম্মেদ আব্দুল (৩৪) ও আমিনুল ইসলাম রানা (৩০) নামে ২ বাংলাদেশি নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে তিনজন বাংলাদেশি। একজনের অবস্থা আশংকাজনক।