পূজা চেরি ও আদর আজাদ অভিনীত আলোচিত সিনেমা ‘লিপস্টিক’ আবারও নতুন করে আলোচনায় এসেছে। কামরুজ্জামান রোমান পরিচালিত এই সিনেমাটি গত ঈদুল ফিতরে মাত্র আটটি হলে মুক্তি পেলেও এবার স্টার সিনেপ্লেক্সে পুনরায় প্রদর্শিত হচ্ছে। সিনেমাটি স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় মোট ১৪টি শোতে দেখানো হচ্ছে বলে জানিয়েছেন অভিনেতা আদর আজাদ।

আদর আজাদ বলেন, ছাত্র আন্দোলনের পর সরকার পতন এবং অন্তর্বর্তীকালীন সরকারের আসার পর শোবিজ ইন্ডাস্ট্রি আবার চাঙা হতে শুরু করেছে। হল সচল রাখতে নতুন নতুন সিনেমার প্রয়োজন। আর এই সময়েই স্টার সিনেপ্লেক্সে ‘লিপস্টিক’ আবার মুক্তি পাচ্ছে। এটি আমাদের জন্য অনেক বড় আনন্দের বিষয়। সবাইকে অনুরোধ করব, হলে গিয়ে সিনেমাটি দেখার।

সিনেমার গল্পটি ঢাকার অদূরে এক গ্রামের কিশোরী বুচিকে কেন্দ্র করে। বুচির চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। বুচি নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় আসে। এক পর্যায়ে সে তার স্বপ্ন পূরণে সফল হলেও এরপর শুরু হয় তার জীবনের এক ভিন্ন অধ্যায়। আদর আজাদ অভিনয় করেছেন তার বিপরীতে।

‘লিপস্টিক’ সিনেমায় আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিমসহ অনেকে। এছাড়া একটি অতিথি চরিত্রে দেখা যাবে অভিনেতা জায়েদ খানকে।

সিনেমাটি মুক্তির সময় হল সংকটের মুখে পড়েছিল বলে জানা যায়। তবে পরবর্তীতে জনপ্রিয়তা বাড়তে শুরু করে এবং তৃতীয় সপ্তাহে হল সংখ্যা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়। এবার স্টার সিনেপ্লেক্সে পুনরায় প্রদর্শন শুরু হওয়ায় সিনেমাটি নিয়ে নতুন করে আগ্রহ তৈরি হয়েছে।