বাংলা গানের জনপ্রিয় গায়ক আসিফ আকবর। গানের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে সরব আসিফ আকবর। প্রায় সময়ই নানা ইস্যুতে ফেসবুকে পোস্ট দিয়ে থাকনে। সেই ধারাবাহিকতায় সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে একটি স্ট্যাটস দিয়েছেন তিনি।

শনিবার (১২ অক্টোবর) ফেসবুকে দেওয়া এক পোস্টে আসিফ আকবর লেখেন, সনাতন ধর্ম অনুসারী সব ভাই-বোন, বন্ধুদের জানাই শারদীয় শুভেচ্ছা। আমাদের প্রত‍্যাশা ভালোবাসাময় বাংলাদেশ। ভালোবাসা অবিরাম।

ওই পোস্টের কমেন্ট বক্সে একজন প্রশ্ন করেন, আপনি একজন মুসলিম হয়ে শুভেচ্ছা জানান। এরপর আসিফ আকবর তার প্রশ্নের পরিপ্রেক্ষিতে একটু বিরক্তের সুরে বলেন, আর আপনি একটা ইহুদি যোগাযোগমাধ‍্যমে আসছেন হিন্দু-মুসলিম নিয়া। মূর্খ অপদার্থদের প্রজনন বৃদ্ধিতে বিরক্ত বাংলাদেশ।

উল্লেখ্য, ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম দিয়ে আসিফ আকবর পরিচিত পান ২০০১ সালে। চলচ্চিত্রে তার গাওয়া প্রথম গান ‘আমারই ভাগ্যে তোমারই নাম’। ২০১৯ সালে ‘গহীনের গান’ চলচ্চিত্রের মাধ্যমে আসিফ পরবর্তীতে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত পর পর ৬ বছর অ্যালবাম বিক্রির দিক থেকে শীর্ষে ছিলেন আসিফ। তার প্রথম এ্যালবাম ৫.৫ মিলিয়ন বৈধ কপি বিক্রি হয়েছিল, যা বাংলাদেশের অডিও ইতিহাসে এখন পর্যন্ত সর্বোচ্চ। সদা স্পষ্টভাষী আসিফ আকবর বাংলাদেশের অন্যতম সেরা পুরুষ কণ্ঠশিল্পী যার জনপ্রিয়তা এবং আধিপত্য এখন পর্যন্ত সমানভাবে বিরাজমান।