বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দুই সন্তানের মা হয়েছেন তা বেশিদিন হয়নি। এই অভিনেত্রীর সংসারে এসেছেন নতুন অতিথি ছেলে অকায়। আনুশকা সন্তান ও তার বাবা বিরাট কোহলিকে নিয়ে বেড়াতে যেতে দেখা গেছে।

সম্প্রতি ইতুউতি নামের একটি জায়গায় বেড়াতে যান তারা। সেখানে একটি অনুষ্ঠানে মেয়ে ভামিকাকে নিয়ে কথা বললেন আনুশকা। অভিনেত্রী জানালেন, আইসক্রিম খেতে নাকি খুবই ভালোবাসেন তার কন্যা।

সম্প্রতি স্লার্পফার্ম ইভেন্টে যোগ দিয়েছিলেন আনুশকা শর্মা। সেখানে আসা অন্যান্য বাবা মায়েদের সঙ্গে কথা বলেন তিনি। পরামর্শ দেন, বাচ্চাদের কোন খাবার খাওয়ানো উচিৎ, আর কোনটা নয়। তখনই উঠে আসে আনুশকা কন্যা ভামিকার আইসক্রিম খাওয়ার প্রসঙ্গ।

আনুশকা এদিন বলেন, ‘ভামিকা খুবই আইসক্রিম ভালোবাসে। তাই ওকে নিয়ে একটা আইসক্রিম মিউজিয়ামে গিয়েছিলাম। আর সেখানে নিয়ে বলি, নাও যত পারো খাও। কিন্তু মেয়ে অতটা খেতে পারেনি। ওরা ছোট তো তাই একসঙ্গে অনেক খাবার মুখে ঠুসে নিতে পারে না। বড় জোর দুটো কী দুটোর একটু বেশি আইসক্রিম খাবে। খেয়ে বলবে হয়ে গেছে।’

এই বছরের শুরুতে ছেলে হওয়ার পর দুই সন্তানকে নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তারা সন্তানাদি নিয়ে বেশির ভাগ সময়টি লন্ডনে কাটিয়েছেন বলে খবর।

এদিকে আনুশকাকে আগামীতে ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখতে পাওয়ার কথা ছিল। কিন্তু নানা জটিলতার কারণে এখনও মুক্তি পায়নি ছবিটি। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।