বর্ষার পর প্রকৃতিতে আবির্ভূত হয় শরৎকাল। আকাশ যেন সেজে উঠে হালকা মেজাজের সাদা মেঘের পোশাকে। ঋতুর এই বৈচিত্র্যকে মাথায় রেখে প্রতি বছরই বিশেষ পোশাকের আয়োজন করে আসছে কে
ক্র্যাফট।

এবারও তার ব্যতিক্রম হয়নি, প্রকৃতির এই অপরূপ সৌন্দর্যকে পোশাকে তুলে ধরার প্রচেষ্টায় প্রতিবারের মতোই শরত উপলক্ষে থাকছে নীল-সাদার সম্মিলন ।
কলকা, ফ্লোরাল, মুঘল, জামদানী, ট্র্যাডিশনাল, টামজারা, মানডালা সহ নানা মোটিফে তৈরি করা এবারের পোশাক সারিতে রয়েছে- শাড়ী, সালওয়ার কামিজ, কুর্তি, টপস, টিউনিক এবং ছেলেদের জন্য পাঞ্জাবী, ফতুয়া, শার্ট।

আরাম আর স্বস্তিতে থাকার বিষয়টিকে প্রাধান্য দিয়ে ফেব্রিক হিসাবে বেছে নেয়া হয়েছে- কটন, জ্যাকার্ড কটন, ভয়েল,লিনেন, হাফ সিল্ক, অরগাঞ্জা ফ্যাব্রিক।

চলতি ফ্যাশন ট্রেন্ড এবং ফিউশন ধর্মী কাট ও প্যাটার্নে মিডিয়া হিসাবে ব্যবহৃত হয়েছে এমব্রয়ডারি, স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, টাই-ডাই ও হাতের কাজ।

শুভ্র কাশবন, সাদা মেঘের ভেলা আর প্রশান্ত নীল আকাশের অনুপ্রেরণায় সাদা ও নীল রঙ প্রাধান্য পেয়েছে। এছাড়া রঙ হিসাবে আকাশী, অফ-হোয়াইট, ল্যাভেন্ডার, ভায়োলেট, পেইল পিঙ্ক, নীলের নানান শেড ব্যবহার করা হয়েছে পোশাকে।

কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, কুমিল্লার সকল শো-রুম ছাড়াও অনলাইন শপ www.kaykraft.com থেকে শরত আয়োজন এর পোশাক কিনতে পারবেন। এছাড়াও ফেসবুক পেজ থেকেও অর্ডার করা যাবে ।